কেন ফিলিপসের সুপার স্লিম মনিটরটি এওয়ার্ড জয়ী?

FA_Inno-Hub-Apr-Philips-Moda-An-award-winning-star_wide-viewing-angle-alongside-colleagues-working-together_Opt1.1

একাধিক পুরস্কারপ্রাপ্ত Philips 245C7QJSB মনিটরটির শুধুমাত্র একটি পাতলা গড়নের মনিটরই নয়। ফুল-এইচডি মনিটরটি অসাধারন ফিচার্স যেমন আল্ট্র ওয়াইড কালার, আইপিএস এলইডি ওয়াইড ভিউ টেকনলজি, ফ্লিকার-ফ্রী, স্মার্ট কন্ট্রাস্ট এবং স্মার্ট ইমেজ টেকনলজি ইত্যাদি সুবিধা দিয়ে ভরপুর একটি মনিটর। অসাধারন ফিচার থাকার কারনে মনিটরটি কম্পিউটেক্স ডিজাইন এবং ইনোভেশন এওয়ার্ড এবং মোস্ট এফিশিয়েন্ট এনার্জি স্টার এওয়ার্ড প্রাপ্ত হয়েছে।

অসাধারন ডিসাইন এবং নতুনত্ব থাকার কারনে ফিলিপসের এই মনিটরটি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। চলুন দেখে নেয়া যাক কেন এই মনিটরকে খেতাব দেয়া হয়েছে!!!

বর্তমান মনিটর প্যানেল টেকনলজির সুবাদে এই মনিটরটি আল্ট্রা স্লিম করা সম্ভব হয়েছে। পাতলা গড়নের সাথে সাথে মনিটোরটি যথেস্ট প্রিমিয়াম এবং স্টাইলিশ করা হয়েছে। যে কোন কম্পিউটার ডেস্কে এটি খুব সুন্দরভাবে মানাবে। এছাড়া এতে উন্নতমানের উপকরণ ব্যবহার করায় এটি বিল্ড কোয়ালিটির দিক থেকে অনেক ভালো। ন্যারো বেজেল থাকাতে এটি ছবিকে আরো বেশি তুলে ধরতে সক্ষম।

Philips 245C7QJSB মনিটরটি আল্ট্রা ওয়াইড কালার টেকনলজি সুবিধা সমর্থন করে থাকে যাতে সাধারন মনিটরের তুলনায় এটি আরও বেশি পরিমাণে রঙ দেখাতে সক্ষম। আল্ট্রা ওয়াইড কালার সুবিধাটি আরও অধিক পরিমাণে সবুজ, প্রাণবন্ত লাল এবং আরও নীল দেখাতে সক্ষম। এতে করে ছবি, ভিডিও সবকিছুই আরও বেশি জীবন্ত মনে হবে।

Philips 245C7QJSB মনিটরটির ডিসপ্লে প্যানেল আইপিএস প্রযুক্তির হবার কারনে এটি ১৭৮ ডিগ্রি ভিউইং এংগেল সমর্থন করে থাকে। অন্যান্য ডিসপ্লে প্যানেলে যেমন টিএন প্যানেলে মনিটর এংগেল পরিবর্তন হলেই কালার পরিবর্তন হতে থাকে। আর আইপিএস ডিসপ্লে থাকার কারনে এটি সর্বোচ্চ মানের ছবি দিতে সক্ষম।

চোখের সুবিধার কথা মাথায় রেখে এই মনিটরটিতে আছে ফ্লিকার ফ্রী প্রযুক্তির সুবিধা যাতে অনেক্ষন ধরে মনিটর ব্যবহার করলে এটি মনিটরের ব্রাইটনেস এবং মনিটরের ফ্লিকারকে চোখের জন্য সুবিধাজনক পর্যায়ে নিয়ন্ত্রণ করতে সক্ষম।

এছাড়া স্মার্ট ইমেজ এবং স্মার্ট কন্ট্রাস্ট সুবিধা থাকার কারনে মনিটরটি ছবিকে আরো দুর্দান্ত এবং বাস্তব দেখাতে সক্ষম। ফিলিপসের নিজেস্ব প্রযুক্তিটি ছবিকে বিশ্লেষন করে সর্বোচ্চ মানের ছবির রঙ এবং কন্ট্রাস্ট দিতে সক্ষম। যা গেমিং অথবা মুভি দেখার অভিজ্ঞতাকে আরো সুন্দর করতে সক্ষম।

হটলাইন : 01969 633275

Shop By Department