বাজারে লেনোভো লিজিয়ন সিরিজের থিন এবং লাইট গেমিং ল্যাপটপঃ

Lenovo Legion Y530 8th Gen Intel Core i5 8300H (2.3GHz-4.0GHz, 8GB DDR4, 128GB + 1TB)

বিশ্ববিখ্যাত ব্র্যান্ড লেনোভোর অন্যতম গেমিং সিরিজ লেনোভো লিজিয়ন ওয়াই৫৩০ গেমিং ল্যাপটপ পাওয়া যাচ্ছে দেশের বাজারে। হালকা পাতলা গড়ন এবং অত্যাধুনিক ডিজাইনের এই ল্যাপটপ মূলত গেমারদের উদ্দেশ্যে বানানো হয়েছে। স্টাইলিশ গড়ন এবং ভিতরে ল্যাপটপটি আপটুডেট স্পেসিফিকেশনে ভরপুর। ল্যাপটপটির প্রসেসর হিসেবে আছে ইন্টেলের ৮ম প্রজন্মের কোর আই ফাইভ ৮৩০০এইচ, র‍্যাম হিসেবে ৮ জিবি ডিডিআর ফোর এবং গেমিং এর জন্য গ্রাফিক্স চিপসেট হিসেবে আছে এনভিডিয়া জিটিএক্স১০৫০টিআই ৪ জিবি মডেলের গ্রাফিক্স প্রসেসিং ইউনিট। এছাড়া স্টোরেজ হিসেবে আছে ৫১২ জিবি এসএসডি এর সাথে ১ টেরাবাইট হার্ডড্রাইভ সাপোর্টের সুবিধা।

১৫.৬ ইঞ্চ ল্যাপটপের ডিস্প্লেটি চিকন বেজেলের ফুল এইচডি ১৪৪ হার্জ রিফ্রেশ রেটের এন্টি-রিফ্লেক্টিভ আইপিএস ডিস্প্লে। গেমিং ল্যাপটপ হওয়া সত্ত্বেও এটি সহজে বহনযোগ্য। এছাড়া পাতলা ডিজাইনের হলেও ল্যাপটপে আছে সব প্রকার ইনপুট এবং আউটপুট পোর্ট।
ল্যাপটপটি ডলবি এটমসের সাথে হার্মান কার্ডন স্পিকারের একটি অসাধারন জুটি নিয়ে উন্নত মানের সাউন্ড দিতে সক্ষম।

অরিজিনাল উইন্ডোজের সাথে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ব্ল্যাক কালারে। ২ বছরের ইন্টারন্যাশনাল ওয়াররেন্টি সুবিধার সাথে লেনোভো লিজিয়ন ওয়াই৫৩০ ল্যাপটপটির দাম ১,০৮,০০০ টাকা। ল্যাপটপটি পাওয়া যাবে লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯১৫৪৭৬৩৪০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shop By Department