বাজারে লেনোভোর হাইব্রিড আইডিয়াপ্যাড, আইডিয়াপ্যাড ডি৩৩০

90743359CC435B266598476B80A202C7

লেনোভোর আইডিয়াপ্যাড সিরিজের একটি অন্যতম হাইব্রিড নোটবুক কাম ট্যাব ডি৩৩০ পাওয়া যাচ্ছে লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে। লেনোভো আইডিয়াপ্যাড ডি৩৩০ মডেলের এই হাইব্রিড নোটবুকটি একই সাথে ল্যাপটপ এবং ট্যাবলেটের কাজ করতে সক্ষম।

হাইব্রিড এই নোটবুকটির প্রসেসিং পাওয়ার কম্পিউটারের মত হলেও এটিকে ট্যাবলেট হিসেবে ব্যবহার করা সম্ভব। ১০ ইঞ্চের ফুল এইচডি ডিস্প্লের হাইব্রিড নোটবুকটির টাচ সুবিধা সাপোর্ট করে। এছাড়া এটি কীবোর্ড থেকে আলাদা করে ট্যাবলেটের মত করে ব্যবহার করা যাবে।  

অভ্যন্তরীন স্পেসিফিকেশন বলতে এতে আছে ইন্টেল সেলেরন ডুয়াল কোর এন৪০০০ এর সাথে আছে ৪ জিবি র‍্যাম এবং স্টোরেজ হিসেবে এটি ৬৪ জিবি পর্যন্ত সাপোর্ট করতে সক্ষম। অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে জেনুইন উইন্ডোজ ১০ হোম। ইনপুট হিসেবে আছে ইউএসবি টাইপ সি ৩.১, মাইক্রো এসডি কার্ড স্লট এবং অডিও জ্যাক। এছাড়া কীবোর্ডের অংশে আছে ইউএসবি ২.০। হাইব্রিড নোটবুকটির পিছনে আছে ৫ মেগাপিক্সেল এবং সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা।  

মোবাইল মার্ক ২০১৪ এর টেস্ট অনুযায়ী এই হাইব্রিড নোটবুকটি ১৩ ঘন্টা ব্যাকাপ দিতে সক্ষম। অডিও সুবিধা হিসেবে আছে ডলবি প্রিমিয়াম অডিও।
প্লাটিনাম সিলভার কালারে এই টু ইন ওয়ান হাইব্রিড নোটবুকটি ১ বছরের ইন্ট্যারন্যাশনাল ওয়াররেন্টিতে পাওয়া যাচ্ছে। মাত্র ৩৪,৫০০ টাকায় হাইব্রিড নোটবুকটি পাওয়া যাবে লেনোভো অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের যে কোন শাখায় এবং অনুমোদিত ডিলার হাউজে। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০১৯১৫৪৭৬৩৪০  

Shop By Department