বাজারে ব্রাদারের নতুন কালার লেজার প্রিন্টার

এটি একটি কালার ওয়্যারলেস এলইডি প্রিন্টার যার স্পিড ২৪ পেইজ। ডুপ্লেক্স প্রিন্টিং এর এই প্রিন্টারটিতে রয়েছে ২৫৬এমবি র‌্যাম এবং ২৫০ সিটের ট্রে। এই প্রিন্টারটিতে রয়েছে ইথারনেট নেটওয়ার্ক সুবিধা। ২৪০০ডিপিআই সমৃদ্ধ এই প্রিন্টারটি এলইডি টেকনোলজিতে তৈরি যার ফলে প্রিন্ট করার সময় কোন শব্দদূষন হয় না। এর উচ্চগতির ফলে অনেক সময় বাঁচে। এছাড়াও এই প্রিন্টারটি থেকে মোবইল ফোন এর মাধ্যমেও প্রিন্ট করা যায় এবং রয়েছে এনএফসি সুবিধাও। এছাড়া প্রিন্ট করার সময় এতে অটোমেটিক তারিখ ও সময় দেয়া যায় এবং নাম ব্যবহারকারীর নাম ও লিখা যায়। এই প্রিন্টারের মাধ্যমে বুকলেট প্রিন্ট করতে পারায় বাজারে এর প্রচুর চাহিদা রয়েছে।

ব্রাদার এইচএল-এল৩২৭০সিডিডাব্লিউ প্রিন্টারটিতে সর্বোচ্চ ৬০-১৬৩ জিএসএম মোটা কাগজ প্রিন্ট করা যায়। এতে রয়েছে আইপি ফিল্টারের সুবিধাও যার ফলে আনঅথোরাইজড কেউ প্রিন্ট করতে পারবে না। এবং ইমেইল নোটিফিকেশনের মাধ্যমে প্রিন্টারটি ব্যবহারকারীকে সতর্ক করে দিবে। এছাড়াও কন্ট্রোল প্যানেলের মাধ্যমে প্রিন্টারটি লক করা যায় যেন অন্য কেউ এটি ব্যবহার করতে না পারে। এবং পাসওয়ার্ড লক সিস্টেম থাকার ফলে গ্রাহকদের নিকট বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই প্রিন্টারটি।

আর এই প্রিন্টারটির মূল্য মাত্র ২০,৫০০ টাকা। সাথে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। প্রিন্টারটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ড এর যে কোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে। আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৯১৫৪৭৬৩৩০, ০১৯১৫৪৭৬৩৫০।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *